পুঠিয়ায় ফলদ ও বৃক্ষ মেলাসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ফলদ ও বৃক্ষ মেলাসহ উপজেলার সৌন্দয্য বর্ধনে বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

এবং ক্ষুদ্র নৃতাত্ত্বিক গোষ্ঠিদের পাওয়ার টিলার, অটোরিক্সা বিভিন্ন প্রতিষ্ঠানে ব্রেঞ্চ, সিলিং ফ্যান, দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে ফলদ ও বৃক্ষ মেলা ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ও পুঠিয়া-দূর্গাপুরের সাংসদ আবদুল ওয়াদুদ দারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমা নাহারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবেও বক্তব্য দেন সাংসদ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাউদ্দিন আল ওয়াদুদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আহম্মদ উল্লাহ, পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি, এছারাও উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা সাহেদ আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহিদুল হক, বানেশ্বর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী সুলতান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, আ’লীগ নেতা মনিরুল ইসলাম তাজুল, কাজী শরিফ, অধ্যক্ষ গোলাম ফারুক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের আগে সৌজন্য বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মুনজুরুল ইসলাম।

এর আগে শোকাবহ আগষ্টকে স্বরণ করে এক মিনিট নিরবতা পালন করা হয়। শেষে উপজেলার ক্ষুদ্র নৃতাত্ত্বিক গোষ্ঠিদের মাঝে পাওয়ার টিলার, অটো রিক্সা বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ ও সিলিং ফ্যান সরবরাহ করা হয়। এবং দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়।

স/অ