পুঠিয়ায় পুলিশ পরিচয়ে ইউপি সদস্য প্রার্থী বিএনপি নেতাকে তুলে নিয়ে হাতুড়ি পেটার অভিযোগ (ভিডিও)

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত মেম্বার প্রার্থী জাহাঙ্গীর হোসেনকে তুলে নিয়ে হাতুড়ি পেটার অভিযোগ উঠেছে আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর (পুলিশ) বিরুদ্ধে। স্বজনদের দাবি পুলিশ পরিচয়ে তুলি নিয়ে তাকে মারধর করা হয়েছে।

পরে জাহাঙ্গীরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত জাহাঙ্গীরের দুটি পায়ের বিভিন্ন স্থানে জখম রয়েছে। আহত সৈয়দপুর গ্রামের আফসার আলীর ছেলে।

গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সৈয়দপুর এলাকা থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর পরিচয়ে। সেই রাতে পৌঁনে ১২ টার দিকে সৈয়দপুর বাজার থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে মধুখালি বিলের মধ্যে আহত অবস্থায় ফেলে রেখে যায়। 

চলতি জিউপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সে মোরগ প্রতিকে সৈয়দপুর ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন। সে স্থানীয় রাজনীতিতে বিএনপির সমর্থক বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহত জাহাঙ্গীর হোসেনের ছোটভাই আলম সিল্কসিটিনিউজকে জানান, তার ভাই নির্বাচনী প্রচার প্রচারণা শেষ করে সৈয়দপুর বাজারে তার কর্মীদের নিয়ে নির্বাচনী আলোচনা করছিলেন। এসময় কালো রঙ্গের একটি মাইক্রোবাস বাজারে এসে থামে। মাইক্রোবাস থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর সদস্য পরিচয়ে একজন লোক বেরিয়ে এসে জাহাঙ্গীর কে বলেন, ‘স্যার গাড়িতে বসে আছে তোর সাথে কথা বলবে’ বলে গাড়ির কাছে তাকে ডেকে নিয়ে দ্রুত গাড়িতে তুলে ঢাকা-রাজশাহী মহাসড়কের দিকে যায়।

তিনি বলেন, তুলে নিয়ে যাওয়ার আধাঘন্টা পরেই বাজার থেকে দেড় কিলোমিটার দুরে মধুখালি বিলের মধ্যে জাহাঙ্গীরকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। খবর পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলেও জানান তিনি। গুরুতর আহত জাহাঙ্গীরের দুটি পায়ের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে এবং কয়েকটি স্থানে হাতুরির আঘাতে থেতলে গেছে ফলে প্রচুর রক্তপাত হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ সিল্কসিটিনিউজকে বলেন, জিউপাড়া ইউনিয়ন থানা থেকে অনেক দূরে। পুলিশের ‍উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা জাহাঙ্গীরকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স/আ