পুঠিয়ায় নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলায় নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত উপজেলায় প্রায় শতাধিক ব্যক্তি এ রোগে আক্রান্ত হয়েছেন। যদিও অধিকাংশ ব্যক্তি সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তবে উপজেলায় এ রোগে আক্রান্ত এক নারীর মৃত্যু হয়েছে।

আজ (২০ আগষ্ট) বৃহস্পতিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে যে প্রতিবেদন প্রকাশ করা হয়েছে তাতে বলা হয়েছে, উপজেলা থেকে মোট ১৯ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে ৬ জনের শরীরে করোনার পজেটিভ ফলাফল আসে। এদের মধ্যে ৩ জন নারী এবং ৩ জন পুরুষ।

নতুন আক্রান্ত একজনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনার কোন উপসর্গ না থাকলেও তিনি পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। হাসপাতাল থেকে জানানো হয়েছে তার নমুনায় করোনার পজেটিভ ফলাফল এসেছে। তারপর থেকে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন।

জানা গেছে, রাজশাহী জেলার মধ্যে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় পুঠিয়া উপজেলায়। এরপর থেকে পর্যাক্রমে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা কর্মচারী, শিক্ষক, রাজনৈতিক নেতা, এমনকি শিশুসহ প্রায় শতাধিক ব্যাক্তি এরোগে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অধিকাংশই সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। তবে এক নারী এ রোগে আক্রান্ত হওয়ার পর তার মৃত্যু হয়েছে।

স/অ