পুঠিয়ায় দ্রুতগতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় দ্রুতগতির দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক চালকের ডান পা ভেঙ্গে গেছে। এতে অপর চালক আহত হলেও তার বড়ধরনের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে পুঠিয়া-তাহেরপুর সড়কে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া বুড়ি বাড়ি নামক স্থানে এঘটনা ঘটে।

গুরুতর আহত মোটরসাইকেল চালক হলেন, তাহেরপুর বাজারের ব্যবসায়ী উত্তম কুমার (৪০)। তিনি তাহেরপুর পৌর এলাকার সেরু কুমারের ছেলে। তবে তাৎক্ষনিক আহত অপর চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুর পর উত্তম কুমারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও শিলমাড়িয়া ইউনিয়নের বাসিন্দা শরিফুল ইসলাম জানান, উত্তম কুমার তাহেরপুর থেকে মোটরসাইকেল নিয়ে শিলমাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় হালখাতার কার্ড বিলি করে দ্রুত তাহেরপুরে ফিরছিলেন। এসময় মঙ্গলপাড়া এলাকায় বুড়ির বাড়ি নামক স্থানে একটি সংযোগ সড়ক দিয়ে তাহেরপুর আঞ্চলিক সড়কে আরেকটি মোটরসাইকেল উঠছিলো। অসাবধানতা বসত তাদের দু’জনের মধ্যে সংঘর্ষ হলে উত্তম কুমারের পা ডান পা মোটরসাইকেলের ভেতরে ঢুকে পড়ে। পরে স্থানীয়রা এগিয়ে এসে ভেতর থেকে তার ডান পা টেনে বের করে দ্রুত তাহেরপুরে নিয়ে গেলে সেখানে একটি বেসরকারী ক্লিনিকের চিকিসৎক পরীক্ষা নিরিক্ষা করে বলেন তার ডান পা ভেঙ্গে গেছে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে তাৎক্ষনিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

স/অ