পুঠিয়ায় তিন দোকানে দুর্ধর্ষ চুরি

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় তিন দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত বানেশ্বর কলেজ মার্কেটে এ চুরির ঘটনা ঘটে। এতে তিনটি দোকারের নগদ টাকাসহ অন্তত লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে জানিয়েছে দোকান মালিকরা।

ক্ষতিগ্রস্থ দোকান গুলো হলো, বানেশ্বর কলেজ মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত রংধনু গার্মেন্টস, একই তলায় অবস্থিত কাদের স্পোর্টস ও নিচ তলায় অবস্থিত শামিম সুইটস। তিনটি দোকানেরই ভেন্টিলিটার ভাঙ্গা রয়েছে।

রংধনু গার্মেন্টসের প্রোপাইটর আবু তালেব বলেন, গতকাল দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পর শুক্রবার সকাল ৯ টার দিকে দোকান খুলে দেখি দোকানের মালামাল এলোমেলো হয়ে পরে আছে। তিনি বলেন, দোকানের ভেন্টিলিটার ভেঙ্গে দোকানে প্রবেশ করে নগদ টাকা ও মালামাল নিয়ে গেছে। একই স্টাইলে পাশাপাশি আরো দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। তিনটি দোকানে নগদ টাকাসহ অন্তত লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলেও জানান তিনি।

এব্যপারে বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির কাছে অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি জানার পর পুঠিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চুরি হওয়ার বিষয়টি স্বীকার করে তিনি বলেন, ভেন্টিলিটার ভেঙ্গে নয় সম্ভবত তালার চাবি নকল করে দুর্বৃত্তরা তালা খুলে চুরির ঘটনা ঘটিয়েছে।

স/অ