পুঠিয়ায় জামায়াতের নিরুত্বাপ হরতাল

পুঠিয়া প্রতিনিধিঃ

যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় পূনর্বিবেচনায় আবেদন খারিজ করে মৃত্যুদন্ড বহাল বাখার প্রতিবাদে জামায়াতের ডাকা নিরুত্বাপ হরতাল চলছে। হরতালে তেমন কোন সারা পরেনি রাজশাহীর পুঠিয়ায়।

 

বুধবার হরতাল শুরুর পর থেকে পুঠিয়ার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এমনকি হরতালের সর্মথনে জামায়াত-শিবিরের মিছিল সমাবেশ বা পিকেটিং এরও খবর পাওয়া যায়নি।

 

পুঠিয়ার গুরুত্বপূর্ণ এলাকা ধুরে দেখা গেছে, দুরপাল্লার যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। পুঠিয়ার দেশ ট্রাভেলসের কাউন্টার মাস্টার শহিদ জানান, বেলা বাড়ার সাথে সাথে যাত্রীদের চাপ ছিল আগের মতই। যথা সময়েই ঢাকা সহ দেশের বিভিন্ন রুটের দুরপাল্লার বাস সময় মতই ছেড়ে গেছে।

 

এছাড়াও সিএনজি, অটোরিক্সা, ব্যাটারি চালিত ভ্যান থেকে শুরু করে ছোট ছোট যানবাহন স্বাভাবিক ভাবেই চলাচল করতে দেখা গেছে। শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সরকারী বেসরকারী অফিসসহ খোলা ছিল সমস্ত ব্যাবসা প্রতিষ্ঠান । ব্যাংক গুলোতে লেনদেন ছিল স্বাভাবিক।

 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সিল্কসিটি নিউজকে জানান, অপ্রীতিকর ঘটনা এরাতে পুঠিয়ার গুরুত্বপূর্ন এলাকাতে শক্ত অবস্থানে রয়েছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

স/অ