পুঠিয়ায় ছিনতাই করে পালানোর সময় এক ছিনতাইকারী আটক

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে চারজন মোটরসাইকেলে ছিনতাই করে পালাতে গিয়ে একজন ছিন্তাইকারীকে মোটরসাইকেলসহ আটক করেছে স্থানীয় জনগণ। পরে তাকে গণধোলাই দিয়ে তার কাছে থাকা মোটরসাইকেলটি পুড়িয়ে দেয় তারা। আজ সোমবার রাত আনুমানিক ১০ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের বাশপুকুর গ্রামে দুর্গাপুর-শিবপুর রোডে এ ঘটনা ঘটে।

আটককৃত ছিনতাইকারী হলেন, চারঘাট উপজেলার বাগুরিয়া এলাকার মহিদুল ইসলাম (২৭)। বিষয়টি নিশ্চিত করেছেন বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

স্থানীয়দের বরাত দিয়ে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, দুর্গাপুর থেকে ব্যবসায়ীক প্রায় ৫০ হাজার টাকা নিয়ে বানেশ্বর বাজার এলাকার ফয়সাল ওরুফে বাবু এবং তার প্রতিবেশি ভাতিজা আল আমিন শিবপুরের দিকে আসছিলেন। পথে বাশপুকুর এলাকায় এলে দুর্গাপুরের দিক থেকে আসা দুটি মোটরসাইকেলে চারজন ব্যক্তি তাদের পথরোধ করে ছিন্তাইয়ের চেষ্টা করে। পরে তারা দু’জন চিৎকার শুরু করলে স্থানীয়রা বেরিয়ে এসে ছিন্তাইকারিকে ধাওয়া করে। তারা মোটরসাইকেলে করে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা একটি মোটরসাইকেল ধরে ফেলে। মোটরসাইকেলে থাকা দু’জনের মধ্যে একজন ছিন্তাইকারী পালিয়ে গেলেও জনগণের হাতে মহিদুল নামে একজন ছিন্তাইকারী আটক হয়। ছিন্তাইকারীকে গণধোলাই দিয়ে স্থানীয়রা মোটরসাইকেলটি পুড়িয়ে দিয়ে পুলিশে খবর দেয়।

বেলপুকুর থানা পুলিশ সেখানে গিয়ে ছিন্তাইকারীকে গ্রেফতার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বলে জানা গেছে।

স/শা