পুঠিয়ায় ছাত্রলীগের নয়া কমিটির সাংগঠনিক সম্পাদকের পদত্যাগ

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলা ছাত্রলীগের নয়া কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ দোয়েল তার পদ থেকে অব্যহতি চেয়ে জেলা ছাত্রলীগের সভাপতি/ সম্পাদক বরাবর একটি লিখিত আবেদন করেছেন।  বুধবার রাত সাড়ে নয়টায় তিনি তার পদ থেকে অব্যহতী চেয়ে করা আবেদনটি রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি ও প্রচার সম্পাদক সাজাহান আলীর কাছে হস্তান্তর করেন। 
 
পদত্যাগের কারন উল্লেখ্য করে আবু সাইদ দোয়েল তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে লিখিত আবেদনের ছবিসহ গত বুধবার রাত ১১টা ৩৫ মিনিটে একটি স্ট্যাটাস দেন।
লিখিত আবেদন পত্রটি হুবুহু পাঠকদের জন্য তুলে ধরা হলো,
বরাবর,
সম্মানিত সভাপতি ও সাধারন সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী জেলা শাখা।
বিষয়ঃ পদত্যাগ প্রসঙ্গে।
জনাব,
বিনীত নিবেদন এই যে,  আমি আবু সাঈদ দোয়েল রাজশাহী জেলা ছাত্রলীগের বর্তমানে সদস্য হিসেবে বহাল আছি তা স্বত্ত্বেও গত ১২-০৬-২০১৭ ইং তারিখে পুঠিয়া থানা ছাত্রলীগের নতুন কমিটিতে আমাকে সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব দিয়ে আপনারা উক্ত কমিটি অনুমোদন করেন। কিন্তু কমিটি অনুমোদন করার পূর্বে আমাকে এই ব্যাপারে  অবগত করা হয়নি।  আমি ব্যাক্তিগত ভাবে মনে করি এটি রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ভূলবশত করেছেন। যেহেতু আমি রাজশাহী জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি সেহেতু স্বেচ্ছায়, স্বজ্ঞানে আমি পুঠিয়া থানা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ করছি।
সুতরাং আমি রাজশাহী জেলা ছাত্রলীগের সম্মনিত (সম্মানিত) সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে আকুল আবেদন জানাচ্ছি আমাকে পুঠিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ হতে অব্যহতি প্রদান করিতে আপনাদের দৃষ্টি আকর্ষন করছি। নিবেদক
আবু সাইদ দোয়েল
সদস্য বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী জেলা শাখা।
রাজশাহী জেলা ছাত্রলীগের সদস্য ও পুঠিয়া থানা ছাত্রলীগের নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক পদ হতে পদত্যাগ পার্থী আবু সাঈদ দোয়েল জানান, নতুন কমিটিতে আমাকে রাখার ব্যাপারে আমার সাথে কোন প্রকার যোগাযোগ করা হয়নি। তাছারা আমি সাংগঠনিক সম্পাদক পদের পার্থীও ছিলাম না।
পুঠিয়া উপজেলা ছাত্রলীগের কোন পদের প্রার্থী ছিলেন জানতে চাইলে দোয়েল বলেন, আমি পুঠিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলাম। পদত্যাগের কারন ব্যখ্যা করে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগ চেয়ে একটি লিখিত আবেদন করা হয়েছে । পদত্যাগ পত্রটি বুধবার রাত সাড়ে নয়টার দিকে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও প্রচার সম্পাদকের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
এব্যপারে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের দু’দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা শেষে রাতে বাসায় এসেছি পদত্যাগ পত্রের ব্যপারে শুনেছি তবে এখনও হাতে পাইনি বলে তিনি কথা শেষ করেন।
উল্লেখ্য যে, গত ১২ জুন সাকিবুর রহমান মিঠুকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারন সম্পাদক করে পুঠিয়া থানা ছাত্রলীগের ৫ সদস্যের আংশিক কমিটির অনুমোদন দেয় রাজশাহী জেলা ছাত্রলীগ।
স/আ