পুঠিয়ায় চটপটির প্রলোভনে ধর্ষণ চেষ্টা, ইউপি সদস্যের মিমাংশার প্রস্তাব

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে চতুর্থ শ্রেণীর স্কুলছাত্রী (৮) শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে এক ভ্রাম্যমান চটপটি বিক্রেতার বিরুদ্ধে। এ ঘটনায় স্কুলছাত্রীর পরিবার ওই লম্পট ভ্রম্যমান দোকানির বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেছেন। এদিকে বিষয়টি সামাজিক ভাবে আপস মিমাংশার জন্য ভুক্তভুগির পরিবারকে নানা ভাবে প্রলোভন দিচ্ছেন স্থানীয় ইউপি সদস্য।

অভিযুক্ত ভ্রাম্যমাণ চটপটি দোকানি হলেন, দক্ষিণ তেলিপাড়া গ্রামের বেড়া আলীর ছেলে তাইদুল আলী (৩৫)। গত ১৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের তেলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি পরিত্যাক্ত ঘরে এঘটনা ঘটে। শিশুটি তেলিপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী এবং ভ্রাম্যমান চটপটি বিক্রেতা ওই স্কুলের ছাত্রছাত্রীদের কাছে চটপটি বিক্রি করতেন।

এব্যপারে বুধবার রাতে থানায় তাইদুল আলীকে আসামী করে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত তাইদুল আলী পলাতক রয়েছে।

মামলার এজাহারের বরাত দিয়ে থানার ওসি জানান, বুধবার দুপুরে ওই স্কুলছাত্রী তাইদুলের কাছে চটপটি কিনতে যায় এসময় ফ্রিতে তাকে চটপটি খাওয়ানোর লোভ দেখিয়ে স্কুল সংলগ্ন একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় স্কুলের দপ্তরি মামুন তাদের দেখে ফেলে এবং তাইদুল কে মারধর করলে সে তাৎক্ষনাত সেখান থেকে পালিয়ে যায়। পরে বিকেলে ওই স্কুলছাত্রী বিষয়টি তার পরিবারের কাছে খুলে বললে তারা মামলা দায়েরের জন্য থানা আসেন।

স্কুলছাত্রী শিশুটির পরিবার জানায়, ঘটনাটি সামাজিকভাবে মিমাংশার জন্য তাদের বিভিন্নভাবে প্রস্তাব দিচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধি ভালুকগাছি ইউনিয়ন পরিষদের সদস্য তবে তারা এঘটনার শুষ্ঠ বিচার দাবি করেছেন।

এব্যপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, এঘটনায় থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে তবে তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। ওই স্কুলছাত্রী শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

স/আ