পুঠিয়ায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পর্যায়ে ৪৭তম গ্রীষ্মকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় অংগ্রহনকারী বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়েছে। আজ বুধবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় মাঠে পুরুষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহীদুল হকের সভাপতিত্বে পুরুষ্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আতিকুজ্জামান, পুঠিয়া লস্করপুর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম মিন্টু, পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শামীম হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষকবৃন্দ।

এর আগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ফুটবল, হ্যান্ডবল, কাবাডি ও সাতার চারটি ক্যাটাগরিতে ফায়নাল খেলায় অংশগ্রহন করে । বিকেল চারটায় পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় মাঠে বালকদের ও পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বালিকাদের পৃথকভাবে খেলাগুলো অনুষ্ঠিত হয়।

ফুটবলে বালকদের ফায়নাল ম্যাচে পঁচামাড়িয়া উচ্চ বিদ্যালয় ৩-০ গোলের ব্যবধানে নন্দনপুর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং বালিকাদের ফায়নাল ম্যাচে পালোপাড়া উচ্চ বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে বিড়ালদহ উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালকদের হ্যান্ডবল খেলায় জামিরা উচ্চ বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে বানেশ্বর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বালিকাদের হ্যান্ডবল খেলায় পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে এসআরজি বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এছাড়াও বালকদের কাবাডি খেলায় জামিরা উচ্চ বিদ্যালয় ৩০-১৮ পয়েন্টের ব্যবধানে পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং বালিকদের কাবাডিতে এসআরজি বালিকা উচ্চ বিদ্যালয় ২৫-১৫ পয়েন্টের ব্যবধানে পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালকদের সাঁতার প্রতিযোগীতায় বিভিন্ন শিক্ষা প্রতীষ্ঠানের ৮ জন শিক্ষার্থী ১ম ও ২য় স্থান অধিকার করে এবং বালিকাদের ৪ জন শিক্ষার্থী প্রথম ও দ্বিতীয় স্থান অধিকার করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলেন ও প্রথম ও দ্বিতীয় স্থান অধিকারীদের হাতে পুরুস্কার তুলে দেন অতিথিরা।

স/শা