পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় শয়নকক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় সাথী রানী (২০) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে সাথী রানী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার পৌর এলাকার কাঁঠালবাড়িয়া হলদার পাড়া এলাকার একটি ভাড়া বাড়ি থেকে মরদেহটি উদ্ধা করা হয়েছে। সাথী রানী (২০) বাঘা উপজেলার আড়ানী পাকা এলাকার বিশ্বনাথ সরকারের ছেলে সুজনের স্ত্রী (২৬)। তবে সুজন তার এক ছোট ভাই ও স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন থেকে পুঠিয়ায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

মরদেহ উদ্ধারের পর সুরতহাল রির্পোট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। এ বিষয়ে থানায় গৃহবধুর বাবা একটি অপ্রমৃত্যুর মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে থানার উপ-পরিদর্শক এসআই শাহিন জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে ওই গৃহবধুকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাথী রানী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে সে সময় বাড়িতে কেউ ছিলো না। পরে লোকজানা জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ব্যপারে থানায় একটি অপ্রমৃত্যুর মামলা দায়ের করেছে গৃহবধুর বাবা।

 

স/শা