পুঠিয়ায় গাঁজা ছিনতাইয়ের ঘটনায় মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় এক মাদক ব্যবসায়ীর আধাঁ কেজি গাঁজা ছিনতাইয়ের সাতদিন পর গাঁজাসহ ছিনতাইকারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার (১৫আগষ্ট) দিবাগত রাতে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পশ্চিমভাগ এলাকা থেকে ছিনতাইকারী মাদক ব্যবসায়ী শ্রী অনুপকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেড়’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত গাঁজা ছিনতাইকারী শ্রী অনুপ কুমার (২৫) উপজেলার নয়াপাড়া গ্রামের বাসিন্দা শ্রী বরুনের ছেলে। গাঁজা ব্যবসায়ী হলেন, উপজেলার পশ্চিমভাগ এলাকার জামাল উদ্দিনের ছেলে আলাউদ্দিন (৩২)। গত ১০ আগষ্ট (সোমবার) রাতে ভালুকগাছি ইউনিয়নের পশ্চিমভাগ বাজারে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের পশ্চিমভাগ বাজারে মাদক ব্যবসায়ী আলাউদ্দিনের কাছ থেকে প্রায় আধাঁ কেজি গাঁজা ছিনতাই করে শ্রী অনুপ কুমার। এ নিয়ে গত সোমবার সন্ধায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও পুলিশ দেখে ঘটনাস্থল থেকে সটকে যায় অনুপ। পরে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে পশ্চিমভাগ এলাকায় অভিযান চালিয়ে অনুপকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেড়’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, আটককৃত অনুপের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। ঘটনার পর থেকে অপর মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আত্মগোপনে রয়েছে বলেও জানান ওসি।

স/শা