পুঠিয়ায় গণতন্ত্ররক্ষা দিবস পালন

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় গণতন্ত্ররক্ষা দিবস পালন করা হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে দিবসটি পালন করা হয়।
সন্ধায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।র‌্যালীটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও পুঠিয়া-দূর্গাপুরের সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারা।
উপজেলা আ’লীগের সহ-সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবদুল মালেকের সঞ্চালনে অন্যন্নের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মনিরুল ইসলাম তাজুল, জেলা আ’লীগের সদস্য গোলাম ফারুক, জি এম হিরা বাচ্চু, পৌর মেয়র ও যুবলীগ সভাপতি রবিউল ইসলাম রবি, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন মুকুল, পুঠিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল প্রমুখ।
ভালুকগাছী ইউনিয়ন আ’লীগের সভাপতি, বানেশ্বর ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারন সম্পাদক, বেলপুকুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক, জিউপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারন সম্পাদক সহ পৌর আ’লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
স/অ