পুঠিয়ায় করোনায় আক্রান্ত রোগীসহ ৭ বাড়ি লকডাউন

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় গাজীপুর থেকে এসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এক নারী। উপজেলা প্রশাসন আক্রান্তের বাড়িসহ তার সংস্পর্সে আসা ৭ টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে। গত ১৭ জুন বুধবার রাতে করোনা ভাইরাস শনাক্ত হলে ১৮ জুন সকালে তার বাড়ি লকডাউন করে প্রশাসন।

আক্রান্ত ওই নারীর নাম রুমা বেগম (২৭) তিনি উপজেলা সদর ইউনিয়নের বারইপাড়া গ্রামের রুবেল মিয়ার স্ত্রী। তারা স্বামী স্ত্রী দু’জনেই গাজিপুরে থাকতেন সেখান থেকে গত ১১ জুন নিজ বাড়ি পুঠিয়ায় ফেরেন। ১৩ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীরা তার নমুনা সংগ্রহ করে।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার সাংবাদিকদের জানান, তাঁর স্বামী ঢাকার গাজীপুর বোর্ড বাজার এলাকায় একটি গার্মেন্টেসে চাকুরীর সুবাদে তারা সেখানেই বসবাস করতেন। সেখান থেকে তারা নিজ বাড়ি পুঠিয়ায় ফেরেন। করোনা ভাইরাস শনাক্তের পর বর্তমানে তিনি তার বাড়িতেই আইসোলেশনে আছেন। আক্রান্তের কোনো উপসর্গ নেই তবে প্রেশার ও ডায়বেটিস এর সমস্যা আছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান জানান, আক্রান্ত নারীর বাড়িসহ তার সংস্পর্শে আসা ৭ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

স/অ