পুঠিয়ায় উপজেলা শিক্ষক সমিতির নবগঠিত কমিটির পরিচিতি সভা

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় উপজেলা শিক্ষক সমিতির নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা সদরে অবস্থিত একটি রেস্টেুুরেন্টে সভার আয়োজন করেন বাংলাদেশ শিক্ষক সমিতি পুঠিয়া উপজেলা শাখা।

পালোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সমিতির উপজেলা শাখার সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে ৪০ সদস্য বিশিষ্ঠ পূনাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, গাওপাড়া সেনভান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সমিতির সাধারন সম্পাদক খ ম নাসির উদ্দিন উইলিয়াম, সহ সভাপতি জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

আল ইনসানিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী-প্রধান শিক্ষক আবদুল মজিদের সঞ্চালনায় পরিচিতি সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন বারকি, মহিলা বিষয়ক সম্পাদিকা নুরুন্নাহার লাভলী, সদস্য আসমা খাতুন সহ বিভিন্ন পদের শিক্ষক নেতারা । সভাপতির বক্তব্যে আবদুল মালেক বলেন, কোন শিক্ষা প্রতিষ্ঠানে পরিচালনা কমিটির সভাপতি বা অন্যন্য সদস্যদের দ্বারা কোন শিক্ষক লাঞ্চিত হলে সকল শিক্ষককে এক হয়ে তিব্র আন্দোলন ও প্রতিবাদ গড়ে তোলার আহবান জানান। শিক্ষকদের যথা সময়ে বৈশাখি ভাতা দেয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।

এছাড়াও আ.লীগের সরকার দেশের সকল ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে খুব শিগরি এমপিও ভুক্ত করাসহ শিক্ষকদের সকল দাবী মেনে নেবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

স/অ