পুঠিয়ায় আ.লীগের জনসভায় প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে হুশিয়ারি

পুঠিয়া প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়ায় আ.লীগের জনসভা থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে হুশিয়ারি দিয়ে বক্তব্য দিয়েছেন জেলা আ.লীগের সহ-সভাপতি ও বানেশ্বর সরকারী কলেজের অধ্যক্ষ এস এম একরামুল হক।

জনসভায় তিনি বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে বলেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ষড়যন্ত্র করছেন। উস্কানি দিয়ে পুঠিয়া দুর্গাপুর আসনে এমপি দারা’র বিপক্ষে প্রার্থী দার করানোর পায়তারা করেছেন দাবি করে অধ্যক্ষ একরামুল হক প্রতিমন্ত্রীকে ভবিষ্যতে এমন ষড়যন্ত্র থেকে বিরত থাকার হুশিয়ারি দিয়েছেন।

পররাষ্ট্রা প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজশাহী চারঘাট-বাঘা আসনের এমপি। তবে সভায় উপস্থিত সাংসদ দারা অধ্যক্ষ একরামুলের এমন বক্তব্যের সমালোচনা করেছেন।

আজ সোমবার বিকেলে বানেশ্বর ইউনিয়ন আ.লীগের আয়োজনে কাচারি মাঠে এ সভা অনুষ্ঠিত হয়েছে। বানেশ্বর ইউনিয়ন আ.লীগের সভাপতি আলিউজ্জামান মন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,পুঠিয়া দুর্গাপুরের সংসদ সদস্য ও পুঠিয়া উপজেলা আ.লীগের সভাপতি কাজী আবদুল ওয়াদুদ দারা।

তিনি বলেন, আ.লীগের গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা আ.লীগের সভাপতির বলে নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে আমি এ জনসভা আহ¦বান করেছি। আমার অনুমতি ব্যতিত অন্য কেও এখানে আ.লীগের সভা করতে পারেন না। যদি কেও অবৈধভাবে সভা করেন তাহলে তারা আ.লীগকে দ্বিখন্ডিত করার জন্যে, দলের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর জন্যে করছে। এই বিভ্রান্তিকারী কিছু মানুষ পুঠিয়া দুর্গাপুরে বিচরন শুরু করেছে আমাদের নেতৃবৃন্দরা বিভ্রান্তি সম্পর্কে (মঞ্চে) কথাও বলেছে।

তিনি অধ্যক্ষের বক্তব্যে প্রতিমন্ত্রীকে হুশিয়ারি দেয়ার সম্পর্কে বলেন, মঞ্চে উপস্থিত অনেকে বিভ্রান্তি সম্পর্কে কথা বলতে গিয়ে ব্যাক্তিগত আক্রমন করেছে। মাননীয় প্রতিমন্ত্রীর সাথে আমার ব্যক্তিগত সর্ম্পক অনেক ভালো তবে অধ্যক্ষ একরামুলের সঙ্গে হয়তো প্রতিমন্ত্রীর সম্পর্ক ভালো না, কিন্তু একটি জনসভায় প্রতিমন্ত্রী সম্পর্কে এমন বক্তব্য দেয়া ও ব্যক্তিগত আক্রমন করা উনার ঠিক হয়নি।

বানেশ্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুস সামাদের সঞ্চালনে সভায় রাজশাহী-৫ পুঠিয়া দুর্গাপুর আসনে আ.লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের বিষোদগার করে বক্তব্য দেন, জেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মনিরুল ইসলাম তাজুল, বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা বদিউজ্জামান বদি, দুর্গাপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, পুঠিয়া উপজেলা আ.লীগের সাধানর সম্পাদক আবদুল মালেক প্রমুখ।

থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহম্মেদ, বানেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজি সুলতান ছাড়াও সভায় উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আ.লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
স/অ