পুঠিয়ায় আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতির ৮ম মৃত্যু বার্ষিকীতে স্মরন সভা

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়ায় উপজেলা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী খাঁনের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরন সভা পালন করা হয়েছে। আজ শনিবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী খাঁন স্মৃতি পরিষদের আয়োজনে উপজেলার পৌর এলাকার ঝলমলিয়া বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
ইয়াছিন আলী খাঁন স্মৃতি পরিষদের সভাপতি ও রাজশাহী জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ-সভাপতি রুস্তম আলী, সহ-সভাপতি ও দূর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল মজিদ সরদার, আফছার আলী মোল্লা, জেলা আ’লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মুনছুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ.ও.ম নূরুল ইসলাম (হিরু মাষ্টার)।
 
উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল ফজলের সঞ্চালনে স্মরন সভায় অনান্যদের মাঝে বক্তব্য রাখেন, দূর্গাপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী খাঁ, জয়নগর ইউপি চেয়ারম্যান শমশের আলী, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ সদস্য ও সম্মিলিত সাংস্কৃতি জোটের সভাপতি আইয়ুব রানা, পুঠিয়া পৌর আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম স্বপন, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ।
উল্লেখ্য যে, বীর মুক্তিযোদ্ধা মরহুম ইয়াসিন আলী খাঁন ১৯৭৩ সালে পুঠিয়া উপজেলা আ’লীগের প্রথম কমিটির সভাপতি নির্বাচিত হন। ৮ বছর আগে ১৮ জানুয়ারী তিনি তার নিজ এলাকা ঝলমলিয়ায় শাহাদত বরন করেন। তার মৃত্যুর ৮ ম বর্ষে এই প্রথম আনুষ্ঠানিকভাবে তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরন সভার আয়োজন করা হয়েছে।
স/অ