সোমবার , ২১ আগস্ট ২০১৭ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ: মামলায় আসামি ১২

Paris
আগস্ট ২১, ২০১৭ ১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে আওয়ীমী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল রোববার রাতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ওবাইদুর রহমান বাদি হয়ে পুঠিয়া থানায় এ মামলা করেন।

সকালে সোমবার সকালে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া সিল্কসিটিনিউজকে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, রাতের ঘটনায় ১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন ওবাইদুর রহমান।

এর আগে রবিবার বিকেলে বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বানেশ্বর কাচারি মাঠে শোক সভার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া-দূর্গাপুর আসনের এমপি আব্দুল ওদুদ দানা। শোক সভা শেষ হলে ইউপি আ’লীগের সাধারণ সম্পাদকের ছেলে আবু সায়েদ দোয়েল বানেশ্বর বাজারে এসে বঙ্গবন্ধু সাংস্কৃতিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ওবাইদুর রহমান সমর্থকদের ওপর চড়াও হয়।

এসময় ওবাইদুরের সমর্থকরা দোয়েলকে ধরে পেটায়। এ নিয়ে দু,পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। পরে সাধারণ দোয়েলের বাবার সমর্থকরা এসে ওবাইদুর গ্রুপের ওপর পাল্টা হামলা করতে গেলে পুলিশ এসে দু’গ্রুপকেই সরিয়ে দেয়। তবে পুলিশ এসময় সাধারণ জনগণের ওপর লাঠিচার্জ করে বলে অভিযোগ উঠেছে। সংঘর্ষের সময় ঢাকা-রাজশাহী রুটের বানেশ্বরের যান চলাচল বন্ধ হয়ে যায়।

বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে বলে জানান ওসি সায়েদুর রহমান ভূইয়া। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এব্যাপারে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর