পুঠিয়ার আজরাইলের মোড়ে সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত (ভিডিও)

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া যাত্রীবাহী এমা ও ট্রাকের সংঘর্ষে ৯ জন আহত হয়েছে। এদের মধ্যে নারীসহ দুই জনের অবস্থা গুরুতর তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাঁকীরা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

আজ (২৫ জানুয়ারী) সোমবার সন্ধ্যার দিকে উপজেলার ঝলমলিয়া হাটসংলগ্ন আজরাইলের মোড় নামক এলাকায় ঢাকা রাজশাহী মহাসড়কে এ দুুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ রাতুল হাসান। তবে প্রাথমিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, নাটোরগামী যাত্রীবাহী ইমা গাড়িটি ঝলমলিয়া বাজার সংলগ্ন আজরাইলের মোড়ের বাক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতগামী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১১-৩০১২) সঙ্গে ধাক্কা লাগে। এতে ইমার চালকসহ ৯ জন যাত্রী আহত হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ রাতুল হাসান জানান, আহতদের মধ্যে ৬ জন নারী ২ জন পুরুষ ও একজন শিশু রয়েছে। এদের মধ্যে এক নারী ও এক পুরুষের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ইমা ও ট্রাকটি আটক করা হয়েছে।

স/অ