রবিবার , ২৩ জুন ২০২৪ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

Paris
জুন ২৩, ২০২৪ ৫:৪৬ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় কলেজছাত্রী জান্নাতুল আরাবী (১৮) ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সে বিড়ালদহ কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

পুঠিয়ার মধ্য তেলিপাড়া গ্রামে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। আরাবী একই গ্রামের ওয়াজুল ইসলামের মেয়ে। রোববার দুপুর দুইটার দিকে তার দাফন সম্পন্ন হয়েছে।

আত্মহত্যার আগে আরাবী তার ফেসবুক আইডির সবকিছু ডিলিট করে দিয়ে গেছে বলে পুলিশ জানায়। আত্মহত্যার আগে সে একটি চিঠি লিখে গেছে। সেটি তার পড়ার টেবিলের উপর থেকে উদ্ধার করেছে পুলিশ।

নিহতের বাবা জানান, শনিবার রাতে সবাই খাবার শেষে ঘুমাতে যাই। রোববার সকালে তার মেয়ের ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করা হয়। সাড়া না পেয়ে দরজা ভাঙ্গলে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে মৃত অবস্থায় ঝুলে থাকতে দেখা যায়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। তবে কি কারণে তার মেয়ে আত্মহত্যা করেছে তা জানাতে পারননি তিনি। তার মেয়ে আত্মহত্যার আগে একটি চিঠি লিখে গেছে। তাতে আরাবীর আত্মহত্যার জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ রয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, কি কারণে মেয়েটি আত্মহত্যা করেছে তা বলতে পারছি না। তবে মৃত্যুর আগে সে তার ফেসবুক আইডির সবকিছু মুছে দিয়ে গেছে।

সর্বশেষ - রাজশাহীর খবর