পুঠিয়ায় গরুবাহী নাসিমন উল্টে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পুঠিয়ায় মহাসড়কে চলাচল নিষিদ্ধ নসিমন উল্টে সাদ্দাম হাসান (৪৫) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যবসায়ীর নাম সাদ্দাম হাসান। তিনি নাটাের জেলার হালসা চিরাকলা গ্রামের মাদার আলীর ছেলে।

এসময় নসিমনে থাকা আমজাদ আলী (৬০), কবির হাসেন (৪০), লাবু (৩২), হাসেম আলী (৬০), আব্দুল হাই (৬৫), হারুন (৫৫) ও হাতেম আলী (৩৫)  মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। রবিবার (৭ ম) সকাল ১১টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গাপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, নাটার হালসা থেকে বেশ কয়জন গরু ব্যবসায়ী রাজশাহী মহানগরের সিটির হাট গরু বিক্রি করতে নসিমন করে গরু নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গাপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে পৌছানাে মাত্রই বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী মাইক্রােবাসকে সাইড দিতে গিয়ে মাহাসড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে যায়।

এসময় নসিমন থেকে ছিটক পড়ে সাদ্দাম হাসানসহ নসিমন থাকা সবাই গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মিরা গুরুতর আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্স নিয়ে আসে।

পুঠিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্স কর্তব্যর চিকিৎক সাদ্দাক হাসেনকে মৃত ঘাষণা করেন। এছাড়াও গুরুতর আহত সবাইকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে পুঠিয়া হাইওয়ে থানা ইনচার্জ জানান, নিহতের পরিবারের কােন অভিযাগ না থাকায় তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও থানায় এটি মামলা হয়েছে বলে এ কর্মকর্তা জানান।