মঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি ২০১৯ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পিপিএম পদক পাওয়ায় এসপিকে নওগাঁ জেলা পুলিশের সংবর্ধনা

Paris
ফেব্রুয়ারি ১২, ২০১৯ ৫:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ: 
নওগাঁ’র পুলিশ সুপার মো. ইকবাল হোসেন পি পি এম পদক পাওয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাঁকে সংর্ধনা প্রদান করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে পুলিশ লাইন্স ড্রিল শেড-এ আয়োজিত এক সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাশিদুল হক।
এ অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সাপাহার সার্কেলের অতিরিক্ পুলিশ সুপার মোঃ সামিউল আলম, ডিএসবি শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ ফারজানা হোসেন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আহমদ আলী, নওগাঁ কারাগারের জেল সুপার শাহ আলম খান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই এবং  নিয়ামতপুর থানার অফিসার্স ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম বক্তব্য রাখেন।
জেলার ১১টি থানা, ডিএসবি, পুলিশ লাইন্স, ডিবি পুলিশ, সিআইডিসহ জেলা পুলিশের সকল ইউনিটের পক্ষ থেকে ফুলের তোড়া এবং ক্রেস্ট দিয়ে পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে সম্মানীত করা হয়।
পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন তাঁর বক্তব্যে বলেন. পুলিশ বাহিনী দেশের একটি গর্বিত প্রতিষ্ঠান। বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ মন্ত্রী পরিষদের সকলেই পুলিশ বাহিনীর দেশের ও দেশের মানুষের জন্য যে আত্মত্যাগ, যে পরিশ্রম  তা যথাযথ সন্মানের সাথে স্বীকৃতি দিয়ে থাকেন। তাই আরও গঠনমুলক ভুমিকা রেখে পুলিশ বিভাগের মুখ উজ্জল করতে তিনি সকলকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান। বিশেষ করে বর্তমান সরকার মাদকের বিষয়ে যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে তা বাস্তবায়নে পুলিশের ভুমিকা অগ্রগন্য বলেন তিনি। মাদক গ্রহণ, মাদকের ব্যবসা এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের সকল সদস্যদের কার্যকর ভুমিকা রাখার আহ্বান জানান তিনি।
স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর