পিতার রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন সাংবাদিক রফিকুল

নিজস্ব প্রতিবেদক:

পিতার রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন সাংবাদিক রফিকুল ইসলাম ও তার পরিবার অন্যান্য সদস্যরা।আজ শনিবার রফিকৃুল ইসলাম তার ফেসবুক আইডিতে পিতার রোগমুক্তি কামনা করে লিখেন, “বাবাকে আইসিইউতে নেয়া হয়েছে। দোয়া করবেন শুভাকাঙ্খিরা।”

এদিকে, শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আফরোজা নাজরিন আশাকে প্রধান করে ডা. আজিজুল হক ও ডা. মনোয়ারুল ইসলামসহ ৫ সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড গঠন করা হয়। মেডিকেল বোর্ডের ডাক্তারগণ সাংবাদিক রফিকুল’র বাবা মোসলেম উদ্দিনের শারীরিক অবস্থা যাচাই করেন।

পরে পরিদর্শন শেষে তাকে আইসিইউতে নেয় মেডিকেল বোর্ড। বর্তমানে তিনি রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

এদিকে, সকালে রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে সাংবাদিক রফিকুল ইসলামের পিতা ও দৈনিক জনকণ্ঠের সাংবাদিক মামুনর রশীদ মামুনের পিতার শারীরিক অবস্থা পরিদর্শন করেন।

এ সময় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এই দুই সাংবাদিকের পিতার খোঁজ খবর নেন এবং তাদের শারীরিক অবস্থার কথা চিকিৎসকের কাছে জানতে চান। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জামিলুর রহমানকে সাংবাদিক রফিকুল ইসলামের পিতা মোসলেম উদ্দিনের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠনের নির্দেশনা দেন।

স/অ