পায়ুকামে বাধ্য করায় কাশ্মীরে পুলিশ অফিসারের হাতে খুন কনস্টেবল

সিল্কসিটিনিজ ডেস্ক: পুলিশ কনস্টেবলকে খুনের অভিযোগে শ্রীনগরের স্পেশাল পুলিশ অফিসার (SPO) আজিজ আহমেদের বিরুদ্ধে বৃহস্পতিবার খুনের মামলা দায়ের হল।

অভিযুক্ত এসপিও-র বক্তব্য, সমীর কুমার নামে ওই কনস্টেবল সমকামী ছিলেন। প্রায়ই তাঁকে যৌন নির্যাতন করতেন। যে কারণে তাঁকে ইট দিয়ে থেঁতলে খুন করতে বাধ্য হয়েছেন। পরে দেহ লোপাট করতে নদীতে ফেলে দেন।

জিগ্যাসাবাদে আজিজ আহমেদ জানিয়েছেন, গত ১৪ মে ওই কনস্টেবলের এক আত্মীয়কে ছাড়তে উত্তর কাশ্মীরের হান্ডওয়ারায় যাচ্ছিলেন। ওই গাড়িতেই তাঁর সঙ্গে জোর করে অ্যানাল সেক্স করে সমীর কুমার। সেই রাগেই ওই কনস্টেবলকে থেঁতলে মেরে, হান্ডওয়ারায় পোহরু নদীতে দেহ ফেলে দেন।

নিখোঁজ সমীর কুমারের খোঁজে অনুসন্ধানের সময়েই শ্রীনগরের ওই স্পেশাল পুলিশ অফিসার কনস্টেবলকে খুনের কথা স্বীকার করেন। যদিও প্রথমে তিনি অন্য গল্প ফেঁদে ছিলেন। খুনের তদন্তকারী পুলিশ অফিসারকে বিভ্রান্ত করতে জানিয়েছিলেন, প্রেমে ব্যর্থ হয়েই পোহরু নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন সমীর।

মধ্য কাশ্মীরের এক পুলিশ কর্তা জানান, খুনে অভিযুক্ত অফিসার প্রথমে বিভ্রান্ত করার চেষ্টা করলেও, ক্রমাগত জেরার মুখে সমীর কুমারকে খুনের কথা কবুল করেন। সমীর কুমারকে তাঁর সঙ্গে প্রায়ই দেখা যেত বলে, কনস্টেবল নিখোঁজ রহস্যে প্রথম থেকেই সন্দেহের চোখে ছিলেন আজিজ আহমেদ। সূত্র: এই সময়