পার্লারে মাদক ব্যবসা, ইয়াবাসহ দুই নারী আটক

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাঙ্গুনিয়ায় কুখ্যাত দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগানের ‘মুন্নী বিউটি পার্লার’ থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রায় ২ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- একই ইউনিয়নের দোভাষী বাজার আমতলী এলাকার হামিদুল্লাহর স্ত্রী ও বিউটি পার্লারের স্বত্ত্বাধীকারী মুন্নি বেগম (৩২) এবং তার সহযোগী একই এলাকার আবু ইউসুফের মেয়ে রূপা আক্তার ওরপে আমেনা (২০)।

তারা মূলত পার্লারের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় চালাতো বলে জানিয়েছে পুলিশ। একইদিন রাতে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার মুন্নী বিউটি পার্লারে অভিযান চালালে তারা পালানোর চেষ্টা করে। অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী মুন্নী বিউটি পার্লারের পরিচালক মুন্নী ও তার সহযোগী আমেনাকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মাদক ব্যবসার কথা স্বীকার করে এবং তাদের শয়নকক্ষের খাটের নিচ থেকে ৭টি নীল রঙের জিপারের প্যাকেটে রক্ষিত প্রায় দুই হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। তারা এসব মাদক বিক্রির উদ্দেশ্যে রাখার কথা স্বীকার করেছে।

ওসি মাহবুব মিলকী আরও বলেন, জিজ্ঞাসাবাদে তারা পেশাদার মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেন এবং দীর্ঘদিন ধরে বিউটি পার্লারের আড়ালে মাদক ব্যবসায় চালিয়ে যেতো বলে জানান উপস্থিত এলাকার লোকজন। এমনকি স্বরাষ্ট্রমন্ত্রীর তালিকাভুক্ত শীর্ষ এক মাদক ব্যবসায়ীর ছত্রছায়ায় তারা একাজ চালিয়ে আসছিল বলে জানা যায়।

গ্রেফতার মুন্নি বেগমের বিরুদ্ধে স্বর্ণ চুরি, মারধর করে মালামাল চুরির মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে। তাকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। সূত্র: যুগান্তর