পারিশ্রমিক কমিয়ে টিভি সিরিয়ালে মিঠুন চক্রবর্তী!

ছোটপর্দায় মিঠুন চক্রবর্তীর আর্বিভাব নতুন নয়। এর আগে রিয়ালিটি শো’য়ে মহাগুরু হয়ে টিআরপিকে হাতের মুঠোয় তুলে নিয়েছিলেন তিনি। আর এবার সেই মহাগুরুই আসতে চলেছেন ধারাবাহিকে। যার প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গেছে গোটা বিনোদন জগতে। ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ধারাবাহিকটিতে মিঠুন চক্রবর্তী নিজের চরিত্রেই অভিনয় করবেন। মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এখানে।

জানা গেছে, এই ধারাবাহিকের জন্য নাকি নিজের পারিশ্রমিক কমিয়েছেন মিঠুন চক্রবর্তী। তবে এখনও পর্যন্ত প্রোমোতেই তাঁকে দেখা গেছে। তবে পুরো ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন তা নিয়ে এখনও কিছু জানা যায়নি।

শোনা গেছে, এই ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে নাকি আবেগপ্রবণ হয়ে ওঠেন মিঠুন চক্রবর্তী। প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তাঁর এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গেছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন মহাগুরু।

আগামী ৬ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে দেখা যাব মিঠুনের হিন্দি ধারাবাহিক ‘চিকু কি মম্মি দূর কি’।

সূত্রঃ কালের কণ্ঠ