মঙ্গলবার , ১২ এপ্রিল ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাবিপ্রবি ভিসির রুটিন দায়িত্বে ড. মো. খায়রুল আলম

Paris
এপ্রিল ১২, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সাময়িভাবে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব প্রদান করা হয়েছে। ১১ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মো. মাসুম আহমেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশ প্রদান করা হয়। ফলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দীর্ঘদিনের প্রশাসনিক জটিলতা কিছুটা হলেও কমল বলে মনে করেন বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

চিঠিতে বলা হয়েছে, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের পদ শূন্য হওয়ায় পরবর্তীতে ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক প্রয়োজনে অন্তর্বর্তীকালীন ব্যবস্থা হিসেবে উক্ত বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠতম ডিন অধ্যাপক ড. মো. খায়রুল আলম, বিজ্ঞান অনুষদকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার স্বার্থে সাময়িকভাবে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পালন করবেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মো. খায়রুল আলম বলেন, ‘আমি সবাইকে সঙ্গে নিয়ে দায়িত্বে থাকব এবং বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নেওয়ার চেষ্টা করব। ‘

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়