পাবনায় পরিবেশ বিপর্যয়ের প্রতিবাদ করায় কলেজছাত্রীকে পিটিয়ে জখম

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাকনার ঈশ্বরদী শহরের পূর্ব নূরমহল্লা বস্তিপাড়ায় পরিবেশ বিপর্যয়ের প্রতিবাদ করায় একজন কলেজছাত্রীকে পিটিয়ে আহত করেছে তার প্রতিবেশী যুবক।

কলেজছাত্রী মুক্তা খাতুন গরুর খামারের গোবরের দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে শনিবার সন্ধ্যায় প্রতিবাদ করলে প্রতিবেশী আশিক হোসেন (২৭) তাকে পিটিয়ে আহত করে। শুধু তাই নয় মুক্তাকে মাটিতে ফেলে বুকের উপর ইট চাপা দিয়ে রাখে।

প্রতিবেশীরা থানায় খবর দিলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ও ঈশ্বরদী থানার ওসি বাহা উদ্দিন ফারুকী ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুক্তা খাতুনের প্রতিবেশী এনামুল হক দীর্ঘ দিন থেকে গরু পালন করেন। মুক্তাদের ঘরের পাশ দিয়ে নালা কেটে গরুর গো-মুত্র ফেলেন। এতে দুর্গন্ধে আশপাশে বসবাস করা কষ্টকর হয়ে পড়েছে। নালাটি বন্ধ করার জন্য বলা হলে এনামুল হকের ছেলে আশিক হোসেন (২৭) ক্ষিপ্ত হয়ে মুক্তাকে পিটিয়ে আহত করে বুকের উপর ইট চাপা দিয়ে রাখে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম শামীম বলেন, আহত মুক্তার শরীরের বিভিন্ন জায়গায় যখম হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আশিককে গ্রেফতারের চেষ্টা চলছে।