পাবনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

সিল্কসিটি নিউজ ডেস্ক:

পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মালিগাছার টেবুনিয়া নামক স্থানে কার্ভাডভ্যানের চাপায় রেদোয়ান ইসলাম রুপম (২০) নামের এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী নিহত ও অমিত হোসেন নামের এক স্কুলছাত্র আহত হয়েছেন।

নিহত রুপম পাবনা সদরের পৌর এলাকার গোপালপুর মহল্লার মৃত আব্দুল বাতেনের ছেলে ও ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন।শুক্রবার (৩ ফেব্রুয়ারি ) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার পর তারা নিজেদের মোটরসাইকেল নিয়ে ঈশ্বরদী যাওয়ার পথে বিপরিত দিক থেকে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন।

অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় স্থানীয় জনতা ঘাতক কাভার্ডভ্যানকে আটক করলে চালক ও তার সহযোগী সেখান থেকে পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা কালের কণ্ঠকে জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ ঘাতক ট্রাক জব্দ করা হয়েছে। চালক ও তার সহযোগী পালিয়েছে।

সূত্র: কালের কণ্ঠ