রবিবার , ১৪ মে ২০১৭ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাকিস্তান সিরিজ বাতিল; অন্য কোনো দলের বিপক্ষে সিরিজের ভাবনা

Paris
মে ১৪, ২০১৭ ৯:২২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) হোম সিরিজের সূচি পাঠালেও বেশ কয়েকদিন অপেক্ষার করেও জবাব পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পিসিবির থেকে সাড়া না পাওয়ায় সিরিজটি বাতিল হিসেবেই মনে করছে বিসিবি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ রবিবার মানিকগঞ্জের শিবালয়ে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল দেখতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

জুলাই-আগস্টে ২টি টেস্ট, ৩টি ওডিআই এবং ১টি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানের। কিন্তু দুবাইয়ে আইসিসির সভায় গিয়ে ক্রিকইনফোর সঙ্গে আলাপকালে শাহরিয়ার খান জানান, পাকিস্তান বাংলাদেশ সফরে যাচ্ছে না। এর ফলে অনিশ্চিত হয়ে পড়ে সিরিজটির ভাগ্য। পিসিবি প্রধানের এই মন্তব্যের পর বিসিবি অপেক্ষায় থাকলেও আর কোনো সাড়া দেয়নি পাকিস্তান।

বিষয়টি নিয়ে বিসিবি প্রধান বললেন, “আমরা পিসিবিকে সূচি পাঠিয়েছি। কিন্তু তারা এখনও কিছু জানায়নি। আমরা ধরে নিচ্ছি তারা আসবে না। পাকিস্তান না আসলে ওই সময়ে অন্য কোন দলকে আনা যায় কিনা সেটা নিয়ে আমরা ভাবছি। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন সময়ে ইংল্যান্ডে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলবো। তারা কী চায়, সিরিজ খেলতে চায় নাকি বিশ্রাম সেটা জানবো। ওই সময়ে অন্য দলগুলোর ব্যস্ত শিডিউল থাকবে। সব দিক বিবেচনা করেই এগোনো হবে। ”

তবে পাকিস্তান সিরিজ বাতিল হলেও অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে শঙ্কা নেই বলেই জানালেন বিসিবি সভাপতি, এ সপ্তাহেই অস্ট্রেলিয়ার পরিদর্শক দল বাংলাদেশে আসবে। রুটিন পরিদর্শনের জন্যই তারা আসবে। তারা ফিরে যাওয়ার পর নির্ধারিত সময়েই অস্ট্রেলিয়া ২টি টেস্ট খেলতে বাংলাদেশে আসবে বলে জানান তিনি।

সূত্র: কালের কন্ঠ

সর্বশেষ - খেলা