বুধবার , ৭ নভেম্বর ২০১৮ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পাকিস্তান কোচকে গাধা বললেন মহসিন খান!

Paris
নভেম্বর ৭, ২০১৮ ৭:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাকিস্তানের ক্রিকেটে এবার শুরু হয়েছে নতুন বিতর্ক। পাকিস্তান এমন একটি দেশ, যে দেশের ক্রিকেটাঙ্গণ বিতর্ক ছাড়া চলতে পারে না। এবার কোচ মিকি আর্থারকে ‘গাধা’ বলে নতুন আলোচনার সূত্রপাত করলেন সাবেক ক্রিকেটার মহসিন খান। নিউজিল্যান্ডকে হারিয়ে গড়েছে টানা ১১টি টি-টোয়েন্টি সিরিজ জেতার নতুন রেকর্ড গড়ে প্রশংসায় ভাসছেন মিকি আর্থার। কিন্তু মহসিন খান যেন সব আনন্দে জল ঢেলে দিলেন!

এক টেলিভিশন অনুষ্ঠানে গিয়ে মিকি আর্থারকে ‘নির্বোধ’ ও ‘গাধা’ বলেই ঝামেলটা বাঁধিয়েছেন মহসিন খান। কিন্তু কেন তিনি এমন বিশেষণে বিশেষায়িত করলেন কোচকে? কারণ তিনি মোহাম্মদ আমিরকে বারবার সুযোগ দিয়ে যাচ্ছিলেন। টানা ব্যর্থতায় তিন ফরম্যাটের দল থেকেই বাদ পড়েছেন এই পেসার।

সম্প্রতি দল নির্বাচন ইস্যুতে আর্থারের সঙ্গে সমস্যা হয়েছে প্রধান নির্বাচক ইনজামান-উল-হকেরও। সেটি সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ হাফিজকে দলে নেওয়া নিয়ে। আর্থার ইনজামামকে সাফ জানিয়ে দেন, তাঁর কর্মপরিকল্পনার কোনো জায়গাতেই হাফিজ নেই। কিন্তু নির্বাচক কমিটি হাফিজকে দলে নেওয়ার ব্যাপারে চাপ সৃষ্টি করায় ব্যাপারটি ভালোভাবে নেননি পাকিস্তান কোচ।

মহসিনের এমন মন্তব্যে বেজায় চটেছেন পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফি জেতানো কোচ আর্থার। তিনি পিসিবির কাছে এই ব্যাপারে অভিযোগ করেছেন। সোজা জানিয়ে দিয়েছেন, মহসিন তার কাছে ক্ষমা চেয়ে এই মন্তব্য প্রত্যাহার না করলে কোনোভাবেই ক্রিকেট কমিটির সঙ্গে কোনো বৈঠকে বসবেন না তিনি। এখন দেখার, এই ‘গাধা বিতর্ক’ কতদূর গড়ায়।

 

সর্বশেষ - খেলা