পাঁচবিবি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এমপির মত বিনিময় সভা


পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
জয়পুরহাটের পাঁচবিবিবির ঐতিহ্যবাহী প্রেসক্লাবের উদ্যোগে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু (এমপি)র সাংবাদিকদের সাথে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্প্রতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এ মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বরমান হোসেন ও পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক উপস্থিত ছিলেন। পাঁচবিবি প্রেসক্লাবের সার্বিক সমস্যা নিয়ে এমপির সামনে তুলে ধরলে তিঁনি সমস্যাগুলোর পর্যায়ক্রমে সমাধানের ব্যাপারে আশ্বাশ দেন ।

পাশাপাশি পাঁচবিবি উপজেলার নির্বাহি কর্মকর্তা মোঃ বরমান হোসেন বলেন, আমি এই প্রথম আপনাদের প্রেসক্লাবে আসছি, আমার খুব ভাল লাগছে, আপনারা সব সাংবাদিকরা বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন এবং সকলের সাথে মিলেমিছে থাকবেন এইটাই আমার কাম্য।

এসময় অধ্যাপক- সুনীল রায়, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক অধ্যাপক আজাদ আলী, ও শিক্ষক বিশিষ্ঠ সাংবাদিক এবং সাবেক সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ সভাপতি দুলাল অধিকারী, সাবেক সম্পাদক সজল দাস, সিনিয়র সাংবাদিক আবু হাসান, ও বর্তমান সম্পাদক উল্লাস হাজরা, সফিকুল ইসলাম চৌধুরী বিপ্লব সহ প্রায় ২০-২৫ জন সাংবাদিক উপস্থিত ছিল। পরে নৈশ্যভোজে সবাই যোগদান করেন।