পাঁচবিবি পৌর স্বেচ্ছাসেবক লীগ কমিটি সভাপতি-সম্পাদক ঘোষণা

জয়পুুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পাঁচবিবি পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

পাঁচবিবি পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বর্তমানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফ রাব্বানী ইস্তি ৩নং ওয়ার্ড থেকে উটপাখি মার্কায় ৮ শত ২২ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী তিনবারের সাবেক কাউন্সিলর আব্দুল হান্নান রনি ডালিম মার্কায় ভোট পায় ৬ শত ১১।

অপরদিকে সাধারণ সম্পাদক উদীয়মান তরুণ নেতা মোসাইদ আল-আমিন সাদ ৯ নং ওয়ার্ড থেকে ডালিম মার্কায় ৭ শত ২০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দী জাহিদ হাসান আকন্দ বাবু ব্রীজ মার্কায় ৩ শত ৯১ ভোট পায়। গত ২৭ জুলাই পাঁচবিবি পৌরসভা নির্বাচনে ৯’জন পুরুষ কাউন্সিলরের মধ্যে পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-ইস্তি ও সম্পাদক সাদ কনিষ্ঠ। এছাড়া পরাজিত কাউন্সিলর প্রার্থীদের চেয়ে তারা দু’জনেই বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, ৩ নং ওয়ার্ডে উটপাখি মার্কায় ৮ শত ২২ ভোটে আরিফ রাব্বানী ইস্তি ও ৯ নং ওয়ার্ডে ডালিম মার্কায় মোসাইদ আল-আমিন সাদ ৭ শত ২০ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছে। অনেক প্রবীন প্রার্থীদের জামান বাজেয়াপ্ত হয়েছে বলেও তিনি জানান।

জি/আর