পাঁচবিবিতে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাঁচবিবি প্রতিনিধি :
সারাদেশের ন্যায় নানা আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটের  পাঁচবিবিতে উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে পাঁচবিবি পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বারোয়ারী চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশস্থলে এসে শেষ হয়।
পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক মন্ডলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান  অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতিদ্বয় সানোয়ার হোসেন,  জাহিদুল আলম বেনুরে, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক বাবু সুমন কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল, জেলা আওয়ামীলীগের সদস্য মহির উদ্দিন মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ রাব্বানী ইস্তিসহ উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
পরে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।