পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি ৩ দিনের রিমান্ডে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকাই সিনেমার আলোচিত ও সমালোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনির কস্টিউম ডিজাইনার জিমিকে মাদক আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (৭আগস্ট) ঢাকা মহানগর হাকিম মাসুদ-উর-রহমান শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের গুলশান জোনাল টিমের পরিদর্শক আব্দুস ছোবাহান আসামি জিমিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। রাষ্ট্রপক্ষে বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে শুনানি করেন।

অন্যদিকে জিমির পক্ষে আইনজীবী খলিলুর রহমান রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করে বলেন, ‘আসামি একজন কস্টিউম ডিজাইনার। তিনি সবার জন্য কাজ করেন। একজন নায়িকার জন্য শুধু না। তিনি শুধু পরীমনি না, অন্য নায়িকা, পরিচালকদের হয়েও কাজ করেন। যে ২২৫ পিস ইয়াবা উদ্ধারের কথা বলা হয়েছে তা আসলে তার কাছ থেকে পাওয়া যায়নি। তিনি পরিস্থিতির শিকার। আদালত উভয়পক্ষের শুনানি শেষে তিন দিনের রিমান্ডের আদেশ দেন।’

এর আগে গত শুক্রবার রাতে গুলশানের একটি বাসা থেকে জিমিকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটকের সময় তার কাছ থেকে ২২৫ পিস ইয়াবা পাওয়ার অভিযোগে বনানী থানায় মাদক মামলা দায়ের করে ডিবি পুলিশ।

এরও আগে গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন আদালত মাদক মামলায় তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে তিনি রিমান্ডে আছেন।