মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পরিবেশ নষ্টের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীদের মানববন্ধন

Paris
সেপ্টেম্বর ২০, ২০১৬ ৬:১০ অপরাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
পরিবেশ নষ্ট করে দোকান ঘর নির্মাণ করার প্রতিবাদে মঙ্গলবার সকালে মার্কেট বন্ধ রেখে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জের ব্যবসায়ীরা। সকাল ১১টায় ক্লাবসুপার মার্কেটের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা।
ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন, মিজানুর রহমান মিজু, জাভেদ আখতার, শিশির, বেলাল হোসেন, আব্দুল খালেক, আজিজুর রহমান প্রমূখ। বক্তারা বলেন, ফুলবাগান ভেঙ্গে দোকানঘর নির্মাণ বন্ধের ঘোষণা না দেয়া পর্যন্ত ক্লাব সুপার মার্কেট বন্ধ রাখা হবে। মানববন্ধন কর্মসূচীতে অংশ নেন নিউমার্কেট, শহীদ সাটুহল মার্কেট, আ্দুল মান্নান সেন্টু মার্কেট, শিল্পকলা মার্কেটের সকল ব্যবসায়ী। এ সময় মার্কেটগুলো বন্ধ রাখা হয়।
উল্লেখ্য, নবাবগঞ্জ ক্লাবের মালিকানাধীন চাঁপাইনবাবগঞ্জ ক্লাব সুপার মার্কেট নির্মাণের পর থেকেই মার্কেটের ভেতরে একটি ফুলের বাগান ও পানির ফোয়ারা ছিল। কিন্তু ক্লাব কর্তৃপক্ষ ওই ফুলবাগান নষ্ট করে সেখানে আরও দোকান ঘর তৈরী করার উদ্যোগ নিয়েছে। কিন্তু প্রথম থেকেই মার্কেটের ব্যবসায়ীরা এর বিরোধীতা করে আসছে। এদিকে দোকান ঘর নির্মাণের জন্য গতকাল রোববার ভোররাতে ফুলবাগান ভেঙ্গে ফেলা হয়। সকালে মার্কেটের ব্যবসায়ীরা ফুলবাগান ভাঙ্গা অবস্থায় দেখতে পেয়ে বিক্ষোভে ফেটে পড়ে এবং মার্কেটের সকল দোকান বন্ধ রাখে। এদিকে ৩দিন ধরে শহরের বৃহৎ মার্কেটটি বন্ধ থাকায় দূর্ভোগে পড়েছেন কেনাকাট করতে আসা মানুষজন। বাধ্য হয়ে তারা ফিরে যাচ্ছেন।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর