পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন মেষ, ধনুর আপনজনরা শত্রুতা করবে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৩ ও ৬। শুভ বার বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন পোখরাজ ও হীরা।

 

প্রকৃতিগতভাবে আপনি সামাজিক, মিশুক, রুচিশীল ও হাস্যোজ্জ্বল। আপনার হৃদয় উদার ও মন আশাবাদী। সৌন্দর্য ও সদৃশ্যতা সম্পর্কে রয়েছে নিজস্ব ধ্যান-ধারণা। আপনার সহমর্মিতাবোধ প্রখর হলেও গরিব-আত্মীয়দের প্রতি অনীহা দেখাতে পারেন। বুদ্ধিজীবী ও প্রভাবশালীদের সঙ্গে আপনি অনায়াসে বন্ধুত্ব করতে পারেন। আপনি শান্তির পূজারি। অশান্তি, বিতর্ক ও হাঙ্গামা এড়িয়ে চলতে চান। আপনি দ্রুত চিন্তা ও সিদ্ধান্ত নিতে পারেন। বিলাসিতা এড়িয়ে চললে আপনার মধ্যে গড়ে উঠতে পারে একটা অন্তর্দৃষ্টি। কর্তব্যে দৃঢ় হলে আপনার সাফল্য কেউ আটকাতে পারবে না।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস  

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। গৃহে অতিথিসমাগম হওয়ার সম্ভাবনা আছে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। ছোট ভাইবোনদের সহযোগিতা পেতে পারেন।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন।

 

মিথুন (২১ মে-২০ জুন)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করার চেষ্টা করুন।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। প্রয়োজনে সিনিয়রদের পরামর্শ গ্রহণ করুন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

তুলা (২৩ সেম্টেম্বর-২২ অক্টোবর)

দিন শুভ সম্ভাবনাময়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো সৎ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কোনো সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনজনরা শত্রুতা করতে পারে।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি মিশ্র সম্ভবনাময়। শক্রপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা ঠিক হবে না। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। কোনো আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। পড়াশোনায় আগ্রহ বোধ করতে পারেন।

 

মীন (১২ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

সূত্র: এনটিভি