বুধবার , ১৭ নভেম্বর ২০২১ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পরপর নয়টি নির্বাচন করে মেম্বার হলেন তানোরের মতিউর

Paris
নভেম্বর ১৭, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:  

নয়টি নির্বাচনের পর অবশেষে মেম্বার হলেন মতিউর রহমান। এর আগে তিনি আটটি নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হলেও ভোটের মাঠেই ছিলেন তিনি।অবশেষে গত ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে হয়েছেন মেম্বার। রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউপির আট নম্বর ওয়ার্ডের মেম্বার হয়েছেন মোরগ প্রতীকের প্রবীণ ব্যাক্তি মতিউর রহমান। তিনি ইউপির হরিপুর গ্রামের মৃত ডোমনার পুত্র। এ বিজয়ে ওয়ার্ড বাসীসহ তিনি আনন্দিত।
জানা গেছে, তানোর উপজেলার কামারগাঁ ইউপির হবিপুর,কাদিরপুর ও মোহাম্মদআলীপুর গ্রাম নিয়ে আট নম্বর ওয়ার্ডটি গঠিত। এই ওয়ার্ডের ভোটার ২হাজার ৮৫০।এবারের নির্বাচনে ছয়জন প্রার্থী ছিলেন। তার মধ্যে মোরগ প্রতীকের প্রার্থী মতিউর রহমান প্রায় সাড়ে নয়শত ভোট পেয়ে সাড়ে তিনশত ভোটের ব্যবধানে বিজয় লাভ করেন।
মোহাম্মদআলীপুর গ্রামের বেলাল,চাঔড় আলিম,হরিপুর গ্রামের খাইবরসহ প্রবীণ ব্যক্তিরা জানান,মতিউর আশির দশক থেকে ভোট করে আসছেন।পরপর আটটি নির্বাচনে পরাজিত হয়ে অবশেষে এই নির্বাচনে বিজয়ী হন।কারন এর পরে তার নির্বাচন করার বয়স বা অর্থ কিছুই ছিলনা।এজন্যই এই নির্বাচনে ওয়ার্ডবাসী এক হয়ে তাকে ভোট দিয়ে বিজয়ী কবেন।
বিজয়ী মেম্বার মতিউর জানান, পয়তাল্লিশ বছর অপেক্ষার পর আমার আশা মহান আল্লাহ পূরণ করেছেন।এজন্য তিনি শুকরিয়া জ্ঞাপন করেন।এই নির্বাচন করার পর আর নির্বাচন করার বয়স ছিল না এবং নয়টি নির্বাচন করতে গিয়ে প্রচুর ভাবে ক্ষতিগ্রস্ত হতে হয়েছে। তবে যাই হোক আমার জীবনের আশা পূরণ করেছে ওয়ার্ড বাসী।
এত বিপুল ভোটে বিজয়ী করার জন্য ওয়ার্ডের ভোটারসহ সকল কে কৃতজ্ঞতা জানিয়ে বলেন,এ বিজয় ওয়ার্ড বাসীর। আমাকে যে আশা নিয়ে বিজয়ী করেছে ওয়ার্ড বাসী সে আশা যেন পূরণ করতে পারি।
জেএ/এফ

সর্বশেষ - রাজশাহীর খবর