সোমবার , ৪ মে ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবা-মোহনপুরের মানুষের পাশে বিএনপি নেতা মিলন

Paris
মে ৪, ২০২০ ৩:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনের পবা-মোহনপুরে এলাকার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ডে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। সোমাবর সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর সপুরাস্থ নিজ কার্যালয় থেকে পবার হরিয়ান ইউনিয়ন, হড়গ্রাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তিনি প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি।

খাদ্য সামগ্রী প্রদানের সময় হড়গ্রাম ইউনিয়ন ৮নং ওয়ার্ড বিএনপি’র আহবায়ক আনারুল ইসলাম ও সহ-সভাপতি মুকুল, হরিয়ান ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি আব্দুর রহমান, বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক হাবিবুল রহমান ও বিএনপি নেতা আলমগীর হোসেন, হড়গ্রাম ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপি নেতা আব্দুল ওয়াহেদ ও জিয়াউর রহমান, যুবদল কেন্দ্রীয় কিমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল ইসলাম শুভ, পবা যুবদল আহবায়ক কমিটির সদস্য সাইফুল ইসলাম ও শফিকুল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক লিমন ও শাহ্ মুখ্দুম থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি পরাগসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর