শনিবার , ২৯ জুন ২০২৪ | ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবা থানার অভিযানে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার, গ্রেফতার ২

Paris
জুন ২৯, ২০২৪ ৫:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর পবা থানার কইপুকুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ।

গ্রেফতার আসামিরা হলেন নাজমুল হক (৪১) ও আবুল কালাম (৫০)। নাজমুল হক রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার জোদভাগিরথপুর (আমকুমর) এলাকার মৃত মুসা শাহের ছেলে এবং আবুল কালাম একই থানার বেল পুকুরিয়া এলাকার বনি ইসরাইলের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৮ মে ২০২৪ রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার নূর আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে পবা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার কইপুকুরিয়া এলাকায় দুই মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

ওই সংবাদের ভিত্তিতে পবা থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনের নির্দেশনায় এসআই এস এম আসিব নাসিব ও তার টিম গতকাল রাত ৯ টায় অভিযান পরিচালনা করে আসামি নাজমুল হক ও আবুল কালামকে কইপুকুরিয়া এলাকা থেকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতার আসামি নাজমুলের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় ১টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর