পবায় বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পবা উপজেলার হাটরামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের উদ্বোধন করেন রাজশাহী-৩(পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।

তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করেছেন। সমুদ্র জয় করে মহাকাশও জয় করেছি। আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের মধ্যে দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশের মানুষের কল্যানের জন্য তিনি কাজ করে চলেছেন। এই ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি আবদুল কুদ্দুস। এ সময় বিশেষ অতিথি ছিলেন, পারিলা ইউপি চেয়ারম্যান সাইফুল বারী ভুলু, ইউপি আওয়ামীলীগের সভাপতি সোহরাব আলী, সাধারণ সম্পাদক নবিবুর রহমান।

সভায় বক্তব্য দেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, সদস্য লুৎফর রহমান,পারিলা ইউপি যুবলীগের সভাপতি সামাউল হক সুইট, সাধারণ সম্পাদক রাজু আহম্মদ, সাংগাঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা ফারদিন প্রমূখ।
উল্লেখ্য বিদ্যালয়টি নির্মানে বরাদ্ব পেয়েছে ৭০লাখ ৫০ হাজার টাকা।
স/শ