রবিবার , ৯ জুলাই ২০১৭ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পবায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Paris
জুলাই ৯, ২০১৭ ৫:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পবা উপজেলার মুরারিপুরে বালুবাহী ট্রাকের চাপায় তৈয়বুর রহমান (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তৈয়বুর রহমান পাবনার সুজানগর উপজেলার খয়রান গ্রামের তোজাম্মেল হকের ছেলে।

দুর্ঘটনায় মোটরসাইকেলের চালকও গুরুতর আহত হয়েছেন। তার নাম জাকির হোসেন (১৮)। জাকির রাজশাহী মহানগরীর বর্ণালী মোড় এলাকায়। তার বাবার নাম সাইদুর রহমান।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী জানান, তৈয়বুর রহমান রাজশাহী পবায় তার এক আত্বীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। আজ সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

ওসি পরিমল কুমার জানান, দুপুর আড়াইটার দিকে তৈয়বুরকে পেছনে নিয়ে মোটরসাইকেল চালিয়ে জাকির রাজশাহী শহরের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলের সামনে ছিল একটি প্রাইভেটকার।

পবার মুরারিপুর এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি ট্রাক এলে প্রাইভেটকারটি হঠাৎ গতিরোধ করে। এ সময় জাকির মোটরসাইকেল নিয়ে প্রাইভেটকারের পেছনে ধাক্কা দেন। এতে জাকির ও আরোহী তৈয়বুর মোটরসাইকেল নিয়ে সড়কের ওপর ছিটকে পড়েন।

এ সময় পেছন থেকে বালুবাহী একটি ট্রাক গিয়ে তাদের চাপা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

ওসি জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকের চালককে আটক করে পুলিশে দিয়েছেন।

ট্রাকটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। বর্তমানে তৈয়বুর রহমানের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতেলের শবাগারে রাখা আছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পবা থানা পুলিশের ভারপ্রাপ্ত এই কর্মকর্তা।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর