পত্নীতলায় বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর পত্নীতলায় বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডরেশন (ইইঈঋ) এর নির্দেশে পত্নীতলা জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির উদ্যোগে এই দিবস পালন করা হয়।

শনিবার সকাল ১০ টায় “বাঘ গোত্রীয় বিপদাপন্ন, এদের রক্ষায় এগিয়ে আসুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নজিপুর বাসষ্ট্যান্ড থেকে একটি র‌্যালি পত্নীতলা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

ইউনুছার রহমান হেফজুল এর সভাপতিত্বে উক্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রবিউল ইসলাম পাইকবান্দা রেইজ কর্মকর্তা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল হাকিম বনকর্মকর্তা পত্নীতলা বন বিভাগ, এ,কে,এম ফরহাদ হোসেন বিট অফিসার পত্নীতলা , নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন পত্নীতলা জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সভাপতি সুমন, পত্নীতলা জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক ও নজিপুর প্রেস ক্লাবের আহবায়ক মাসুদ রানা, মহাদেবপুর মগলিশপুর পাখি সংরক্ষণ কমিটি, সাপাহার জবইবিল জীববৈচিত্র্য পাখি সংরক্ষণ কমিটি, নজিপুর প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক রবিউল ইসলাম, পত্নীতলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আহাদ হোসেন, ইউসুফ, বিলাস সহ বিভিন্ন সামাজিক সংগঠনের ও পত্নীতলা জীববৈচিত্র্য সংরক্ষণ কমিটির সদস্যবৃন্দ।

স/অ