শনিবার , ১১ ডিসেম্বর ২০২১ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নেতানিয়াহুর সঙ্গে উর্বশীর সাক্ষাৎ, যে উপহার দিলেন (ভিডিও)

Paris
ডিসেম্বর ১১, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ

বিউটি কুইন হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা সম্প্রতি ইসরাইলের সাবেক প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে সাক্ষাৎ করেছেন। এই সাক্ষাতে উর্বশী রাউতেলা নেতানিয়াহুকে ভারতের তরফ থেকে একটি আকর্ষণীয় উপহার দেন।

বেঞ্জামিন নেতানিয়াহুকে বলিউড অভিনেত্রী উর্বশী হিন্দুদের পবিত্র গ্রন্থ ভগবদ গীতা উপহার দেন। এই স্মরণীয় মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন তিনি। ইনস্টাগ্রামে সাক্ষাতের ছবি শেয়ার করেছেন তিনি।

ছবি শেয়ার করে উর্বশী লিখেছেন- আমাকে এবং আমার পরিবারকে আমন্ত্রণ জানানোর জন্য ইসরাইলের সাবেক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।

তিনি আরও লেখেন, তাকে আমার উপহার ভগবদ গীতা: যখন সঠিক সময়ে এবং সঠিক স্থানে একজন সঠিক ব্যক্তিকে হৃদয় থেকে উপহার দেওয়া হয় এবং তার বিনিময়ে অন্য কিছু আশা করা হয় না, সেই উপহারটি সর্বদা বিশুদ্ধ।

ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এই বৈঠকে দুজনেই একে অপরকে নিজ নিজ দেশের জাতীয় ভাষা শেখান।

উর্বশীর ইসরাইলে অনুষ্ঠিত আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতা, মিস ইউনিভার্স ২০২১ এর বিচারক সদস্য হিসেবে আমন্ত্রিত ছিলেন। এই অভিনেত্রী ২০১৫ সালে ভারতের তরফ থেকে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেছিলেন। এখন আবার বিচারক হিসেবে এই মঞ্চে ফিরেছেন তিনি।

বলিউডে উর্বশীর ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয়। এর পরে তিনি ভাগ জনি, সনম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, কাবিল, হেট স্টোরি ৪, পাগলপন্থিতে অভিনয় করেন। দক্ষিণের ছবিতেও কাজ করেছেন তিনি। তার আসন্ন প্রজেক্ট হচ্ছে ব্ল্যাক রোজ।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন