নেচে গেয়ে ঢাকার দর্শকদের মাতিয়ে গেলেন সুনিধি

সিল্কসিটিনিউজ ডেস্ক: নেচে গেয়ে, দর্শকদের আনন্দে মাতোয়ারা করতে গেলেন বলিউডের তারকা কণ্ঠশিল্পী সুনিধি চৌহান। এই কণ্ঠশিল্পীর এটা ছিল চতুর্থবারের মতো ঢাকা সফর। আর এই জন্যেই গানের মাঝেই চিৎকার করে বলতে থাকেন ‘লাভ ইউ ঢাকা। ‘ ঢাকার দর্শকদের মুগ্ধ করেছেন তিনি, ঢাকাতে তিনি নিজেও মুগ্ধ। এই অনুষ্ঠানের আয়োজনে বাংলাদেশের ছিল গ্র্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট।

বৃহস্পতিবার রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ‘লাভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্টে অংশ নিয়ে নেচে গেয়ে শ্রোতা-দর্শকদের মাতিয়ে রাখেন এই বলিউড কণ্ঠশিল্পী।

রাত সোয়া দশটা মনে উঠে একের পর এক নিজের করা বলিউডের সব হিন্দি গান গাইতে থাকেন। দর্শক-শ্রোতারাও স্থির থাকতে পারেন নি। নিজ নিজ আসনেই দাঁড়িয়ে নাচ শুরু করে দেন। শিলা কি জাওয়ানি দিয়ে যখন অনুষ্ঠান শেষ করেন তখন ঘড়িতে রাত প্রায় সাড়ে ১১ টা। এর আগে সুনিধি রবীন্দ্রনাথ ঠাকুরের একটুকু ছোঁয়া লাগে গেয়ে অভিভূত করেন বাংলাদেশি দর্শক-শ্রোতাদের।

সুনিধি এ কনসার্টে অংশ নেন রুমা তাপসী, কর্ণিয়া ও তাহসান। তার আগে জনপ্রিয় কিছু নাচের পারফর্ম করেন সোহাগ, মেহজাবিন ও আইরিন। সন্ধ্যায় প্রথমেই মঞ্চে ওঠেন রুমা। এরপর বেশকিছু দেশি-বিদেশি গান গেয়ে শ্রোতা মাতান কর্ণিয়া। কনসার্টটির উপস্থাপনা করেছেন রিয়াজ, নওশীন ও ইসরাত পায়েল।