নেক্সপার্কের সঙ্গে বাহনের চুক্তি, বাড়ছে সেবার পরিধি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বাংলাদেশের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ অনলাইন পার্কিং ইনফরমেশন প্রদানকারী প্রতিষ্ঠান নেক্সপার্ক এবং বাহন অটোমোবাইলস লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হল। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে।

এই চুক্তির মাধ্যমে নেক্সপার্কের ব্যবহারকারীরা বাহনের সেবা লাভ করতে পারবে। উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেক্সপার্ক এবং বাহনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আগামী বছরগুলোতে বাহন অটোমোবাইলস লিমিটেড ও নেক্সপার্ক উভয়ে সম্মিলিতভাবে কাজ করবে।

বাহন অটোমোবাইলস লিমিটেড ওয়ান স্টপ কার সার্ভিস যেখানে গাড়ির সবধরনের কাজের সেবা পাওয়া যায়। অভিজ্ঞ মানুষ দিয়ে আন্তর্জাতিক মানের সেবা এবং প্রতিটি সেবার খরচ মাসিক কিস্তিতে পরিশোধ করার সুবিধাও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

উচ্চবিত্তদের পাশাপাশি মধ্যবিত্তদের হাতের নাগালে অভিজ্ঞ গাড়ি সুরক্ষা সেবা পৌঁছে দেয়াই প্রতিষ্ঠানটির লক্ষ্য বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

উল্লিখিত চুক্তির মাধ্যমে বাহন এখন থেকে নেক্সপার্ককে তাদের সেবাসমূহ যেমন- এলপিজি কনভার্সন, ডেন্টিং পেইন্টিং, ইঞ্জিন চেঞ্জ, এসি সার্ভিস, ইন্টেরিয়র-এক্সটেরিয়র ক্লিন ইত্যাদি প্রদান করবে এবং নেক্সপার্ক তাদের যানজট সমস্যা সমাধানের লক্ষ্যে প্রতিষ্ঠিত দেশের প্রথম শেয়ারিং এপ্লিকেশনের মাধ্যমে বাহনকে পার্কিং এর ক্ষেত্রে নানান সুযোগ-সুবিধা প্রদান করবে।