নেইমার-এমবাপ্পের হ্যাটট্রিকে পিএসজির বড় জয়

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

আবারও একসঙ্গে জ্বলে উঠলেন পিএসজির আক্রমণভাগের তিন তারকা। একে একে হ্যাটট্রিক পূরণ করলেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। সতীর্থদের তিনটি গোলে অবদান রাখলেন লিওনেল মেসি।

লিগ ওয়ানে প্রতিপক্ষ ক্লেরমেন্তের মাঠে শনিবার রাতে ৬-১ গোলে জিতেছে পিএসজি। প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধে ১২ মিনিটের মধ্যে তারা করেছে চারটি। এর আগের ম্যাচে লরিয়েঁকে ৫-১ ব্যবধানে হারাতে দুটি করে গোল করেছিলেন এমবাপে ও নেইমার, একটি মেসি।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই বিধ্বংসী রূপে মেসি-নেইমার-এমবাপ্পেরা। প্রথমার্ধে দুই গোলের পর দ্বিতীয়ার্ধে আরও চার গোল করে বড় জয় তুলে নেয় পিএসজি। দ্বিতীয়ার্ধে নেইমার ও এমবাপ্পে দু’জনই তুলে নেন হ্যাটট্রিক।

কিন্তু এ ম্যাচে গোলের দেখা পাননি লিওনেল মেসি। তবে নেইমারকে দিয়ে একটি এবং এমবাপ্পেকে দিয়ে দুটি গোল করিয়েছেন আর্জেন্টাইন সুপার স্টার।

ষষ্ঠ মিনিটে মেসি-নেইমারের দারুণ রসায়নে এগিয়ে যায় পিএসজি। বক্সের সামনে থেকে মেসির বাড়ানো পাস ছয় গজ বক্সের সামনে থেকে প্লেসিং শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

১৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে পিএসজি। মেসির দেওয়া বল বক্সে ঢুকে গোলকিপারকে বোকা বানিয়ে জালে পাঠান ফরাসি এই ফরোয়ার্ড। প্রথমার্ধে এক গোল শোধ দিয়ে সমতায় ফেরার আভাস দেয় ক্লিলারমেন্ত। কিন্তু দ্বিতীয়ার্ধের পুরোটাই ছিল পিএসজির রাজত্ব। বিরতির পর আরও চার গোল করে বড় জয় তুলে নেয় দলটি।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন