নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুরে বাবা-মায়ের ওপর অভিমান করে এক মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২১ মার্চ) সকাল ৮টায় ঘরে সেলিং ফ্যানের সাথে গলায় রশি পেচিয়ে ওই ছাত্রী আত্মহত্যা করে।

নিহত মাদ্রাসাছাত্রীর নাম শ্রাবনী আক্তার চাঁদনী। সে উপজেলার সদর ইউনিয়নের নিয়ামতপুর হিন্দুপাড়ার হাবিবুর রহমানের কন্যা এবং নিয়ামতপুর আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শ্রাবনী আক্তার চাঁদনী সকাল ৮টায় তার দাদা হায়দার আলীর শয়ন কক্ষে বাড়ির লোকজনের অগোচরে দরজা লাগিয়ে সেলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ বিষয়ে থানায় বাবা হাবিবুর রহমান রহমান একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করেন।

হাবিবুর রহমান বলেন, সকাল ৮টায় আমার মেয়ে শ্রাবনী আমাকে খাবার খেতে বলে। আমি পরে খাবো বলে মাঠে কাজ করতে চলে যাই। সকাল সাড়ে ৯টায় মোবাইল ফোনে জানতে পারি আমার মেয়ে বাবার শয়ন কক্ষে সেলিং ফ্যানের সাথে রশি পেচিয়ে আত্মহত্যা করে। তিনি আরো জানান, আমার মেয়ে চাঁদনী বড় রাগী মেজাজের ছিলো।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, খরব পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ/এস