নিশো-শখের ‘সিনেমার মতো প্রেম’

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অভিনয়শিল্পী আফরান নিশো ও আনিকা কবির শখ একসঙ্গে বেশ কিছু নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন। জনপ্রিয় এই জুটি ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘সিনেমার মতো প্রেম’। নাটকটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

নাটকটি প্রসঙ্গে পরিচালক কাজল আরেফিন অমি এনটিভি অনলাইনকে বলেন, “প্রেমের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। কিন্তু নাটকের শুরুতে কোনো প্রেম দেখানো হয়নি। আমরা সিনেমায় বিভিন্ন রকম প্রেমের গল্প দেখতে পাই। কিন্তু সেসব সিনেমার গল্পের সঙ্গে বাস্তবের প্রেমিক-প্রেমিকাদের মিল খুঁজে পাওয়া খুব কঠিন। এই নাটকের গল্পে প্রেমের এত বেশি নাটকীয়তা দেখানো হয়েছে যে দর্শক নাটকটি সিনেমার মতোই উপভোগ করবেন বলে আমার বিশ্বাস। এ জন্যই নাটকটির নাম ‘সিনেমার মতো প্রেম’ রেখেছি।”

নাটকের গল্প প্রসঙ্গে অমি বলেন, ‘নাটকে আফরান নিশো দেশের বিখ্যাত একজন সংগীতশিল্পী থাকেন। সবাই তাঁর গান পছন্দ করলেও শখ করেন না। কারণ, তিনি অটো টিউন করে গানের সংগীতায়োজন করেন। শখ একদিন সরাসরি নিশোকে বলেন যে তিনি নিশোর গান একদম পছন্দ করেন না। এ কথা শুনে নিশো ধীরে ধীরে বুঝতে শুরু করেন যে তাঁর গান আসলেই ভালো হয় না। একপর্যায়ে নিশো ও শখের দারুণ বন্ধুত্ব তৈরি হয়। কিন্তু এরপর কী হয়, এটা জানতে হলে নাটকটি দেখার জন্য অপেক্ষা করতে হবে। নাটকটি ভালোবাসা দিবসে দেশ টিভিতে প্রচারিত হবে।’

নিশো ও শখ প্রসঙ্গে অমি আরো বলেন, “নিশো ভাই খুবই ভালো অভিনেতা। তাঁকে নিয়ে কাজ করতে আমার কোনো অসুবিধা হয় না। শখ খুব পরিশ্রমী অভিনেত্রী। এর আগে নিশো ভাই ও শখকে নিয়ে ‘ট্যাটু’ নামের একটি নাটক আমি নির্মাণ করেছিলাম। বেশ ভালো সাড়া পেয়েছি।”

আসছে ভালোবাসা দিবসে দেশ টিভিতে ‘সিনেমার মতো প্রেম’ নাটকটি প্রচারিত হবে বলে জানান অমি।

সূত্র : এনটিভি