শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিশোর ফেরা নিয়ে ধুম্রজাল!

Paris
অক্টোবর ১২, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

গত বছর সিনেমায় অভিষেক হয়েছে নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর। ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। ব্যবসাসফল তকমাও পেয়েছিল। বলা যায় নিশো ভক্তরা লুফে নিয়েছিল এটি। তবে প্রথম সিনেমার পর নতুন কোনো কাজ করতে দেখা যায়নি এ অভিনেতাকে।

কিছুদিন আগে এক জোড়া সিনেমার ঘোষণা আসে নিশোর। জানানো হয়, দুটি সিনেমার চুক্তি সেরেছেন এই অভিনেতা। তবে ওই দুই সিনেমায় নাম ও পরিচালক কারা হবেন, তার কিছুই অফিশিয়ালি জানানো হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রের বরাতে পাওয়া খবর, ওই দুই সিনেমার একটির নাম ‘অসিয়ত’। যেটি পরিচালনা করার কথা রায়হান রাফির। সব প্রস্তুতি শেষ, শুধু অপেক্ষায় ছিল শুটিং ফ্লোরে যাওয়ার। পরিকল্পনা অনুযায়ী গেল সেপ্টেম্বর মাস থেকে শুটিং শুরুর কথা ছিল, কিন্তু তা হয়নি। সিনেমাটির শুটিং আদৌ হবে কি না সেটা নিয়েও শুরু হয়েছে কৌতূহল।

কারণ পরিচালক রায়হান রাফি এখন ওটিটি কনটেন্ট ‘ব্ল্যাক মানি’র শুটিং করছেন। এরপরই শুরু করবেন ‘লায়ন’ সিনেমার শুটিং, যা ইতিমধ্যে জানিয়েও দিয়েছেন রাফি।

তাহলে অসিয়তের খবর কী? প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও এ বিষয়ে কিছুই জানানো হচ্ছে না। এ বিষয়ে নিশোর সঙ্গে যোগাযোগ করা হলেও তার কোনো স্পষ্ট মন্তব্য পাওয়া যায়নি। এদিকে শোনা যাচ্ছে, আসছে ঈদেই নিশোর দ্বিতীয় সিনেমা মুক্তি পাবে। এটি নির্মাণ করবেন নির্মাতা শিহাব শাহীন। তবে এটি নিয়েও মুখে কুলুপ এঁটেছেন নিশো ও নির্মাতা।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন